Gazi Smiss Rice Cooker ব্যবহারের সুবিধা

Gazi Smiss Rice Cooker ব্যবহারের সুবিধা

শীত কিংবা গরম যাই থাকুক বাঙ্গালির কিন্তু দু’বেলা গরম ঝরঝরা ভাত চায়-ই চাই !

কি, ঠিক না? কিন্তু খুব সহজে কোন ঝামেলা ছাড়াই পারফেক্ট ভাত রান্নার Secret কি? Introducing smart looking & multi-functional “Gazi Smiss Rice Cooker”, ঝামেলাহীন ভাত রান্নার সহজ সমাধান। 


শুধু ভাতই নয়, এতে আপনি খুব সহজে খিচুরী, পোলাও, ডাল, স্যুপ, নুডলস, সবজী, পায়েস এমন আরও অনেক মজার মজার খাবার রান্না করতে পারবেন।


ভাবছেন এক রাইস কুকারে এত কিছু ! Wait, আরও আছে ! Gazi Smiss এর প্রতিটি Rice Cooker  এ রয়েছে Steam basket, এর মাধ্যমে আপনি খাবার রান্না করার সাথে সাথে একই সময়ে ভাপে ডিম, আলু, বিভিন্ন সবজি এমনকি বানাতে পারবেন নানান ধরণের পিঠা।  


এর Intelligent Cooking Algorithm আপনাকে দিবে Automatic রান্নার এক দারুণ অভিজ্ঞতা। তাই Gazi Smiss Rice Cooker এ খাবার কখনও Over cook বা Under cook হওয়ার প্রশ্নই আসে না। রান্না হয়ে গেলে এটি Keep Warm Mode এ চলে যাবে এবং খাবারকে গরম রাখবে দীর্ঘ সময় ধরে। Gazi Smiss এর প্রতিটি  Rice Cooker এর inner pot এ non-stick coating থাকায় খাবার লেগে যাওয়া বা পুড়ে যাবার কোন সম্ভাবনা থাকে না এবং inner pot টি খুব সহজে পরিষ্কার করা যায়। তাই গৃহিণী থেকে শুরু করে চাকুরিজিবী এমন কি ব্যাচেলরদের বেস্ট চয়েস Gazi Smiss Rice Cooker.


Gazi Smiss Rice Cooker এ ভাত রান্নার সময় মাড় ফেলতে হয় না তাই ভাতের পুষ্টিগুণ থাকে অটুট এবং খেতেও হয় সুস্বাদু। আমাদের প্রতিটি Rice Cooker এর সাথে রয়েছে Foodgrade Plastic এর তৈরী spoon, যা ব্যবহারে আপনার খাবারের গুনগত মানে একবিন্দুও পরিবর্তন আসবে না।


Gazi Smiss এর প্রতিটি মডেলের Rice Cooker ই নজরকাড়া আধুনিক ডিজাইনের, যা আপনার রান্নাঘরকে দিবে আভিজাত্যের ছোঁয়া। Rice Cooker গুলো Low power consumption হওয়ায় গ্যাস এ রান্নার চেয়ে খরচ কম হবে বহুগুণে।


Gazi Smiss এর Rice Cooker গুলো বিভিন্ন ডিজাইন এবং দুটি ক্যাপাসিটির হয়ে থাকে। ১.৮ লিটার দিয়ে ৫-৬ জন এবং ২.৮ লিটার দিয়ে ৮-১০ জনের খাবার রান্না করতে পারবেন অনায়াসে। তাই আর দেরি না করে প্রয়োজন অনুযায়ী আজই বেছে নিন আপনার পছন্দের মডেলটি।


Gazi Smiss Rice Cooker, ঝামেলামুক্ত রান্নার Smart সমাধান।